1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
ফাইল ছবি

বিয়ের অনুষ্টানে গিয়ে লাশ হলো শিশু লামিয়া

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : নানার বাড়িতে একটি বিয়ের অনুষ্টানে গিয়ে খেলা করার সময় লামিয়া আক্তার (৬) নামে এক শিশু অটোরিক্সা ও গাছের মধ্য চাপা পড়ে ঘটনাস্থলে মারা গেছে।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী শিয়ালউড়ি গ্রামের রাস্তায় শনিবার সন্ধ্যা ৭টার দিকে এঘটনা ঘটে। নিহত লামিয়া পাশ্ববর্তী বিজয় নগর উপজেলার হরষপুর গ্রামের আশিক মিয়ার মেয়ে।

গ্রামবাসী সুত্রে জানা যায় , হরষপুর গ্রামের আশিক মিয়া ও পাপিয়া সুলতানা পুতুল দম্পতির ছোট মেয়ে লামিয়া আক্তার ৬ শিয়ালউড়ি গ্রামের নানা আব্দুর রশিদ মিয়ার বাড়িতে বিয়ের অনুষ্টান যায়। আজ শনিবার সন্ধ্যায় লামিয়া বাড়ির পাশ্বে আরো বাচ্ছাদের নিয়ে খেলা করছিল। এসময় অটোরিক্সা চালক অটোরিক্সা টি ঘুরাতে গেলে লামিয়া অটোরিক্সা ও একটি গাছের মধ্যে খান আটকা পড়ে চাপা খেয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন সত্যতা নিশ্চত করে জানান- খবর পাওয়ার পর কাশিম নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোর্শেদ আলম কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ইন্সপেক্টর মোর্শেদ জানান দুর্ঘটনায় নিহত শিশুর লাশ উদ্বার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বোবরার সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর